Privacy Policy

বাংলাকবিতা.ইন এর গোপনীয়তা নীতি:


প্রিয় পাঠকবৃন্দ, এই ওয়েবসাইটের গোপনীয়তা নীতি সম্পর্কে আপনাদের বিস্তারিত জানা প্রয়োজন।এই ওয়েবসাইটে কি ধরনের লেখা পোস্ট করা হয়,এবং এর থেকে আপনারা কি সুবিধা পাবেন, গোপনীয়তা নীতি এই সম্পর্কে আপনাদের  অবগত করবে, আশা করছি।যদি আপনারা বাংলাকবিতা.ইন ওয়েবসাইট ব্যবহার অথবা এখানে সক্রিয় থাকতে চান, এই ব্লগের গোপনীয়তা নীতি আপনাদের অবশ্যই মেনে চলতে হবে। যদি কেউ এই নীতির অপব্যবহার করেন তবে তাকে বহিস্কার বা ব্লক করার পূর্ণ স্বাধীনতা বাংলাকবিতা.ইন এর থাকবে।

বাংলাকবিতা. ইন -এ কি ধরনের লেখা প্রকাশ করা হয়:


এই ব্লগে মূলত লেখিকার লেখাই প্রকাশ করা হয়। যা পাঠকবৃন্দ সরাসরি ওয়েবসাইট থেকে পড়তে পারেন অথবা আমাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া একাউন্ট এ প্রকাশ করা লিংক গুলি অনুসরণ করে আমাদের ওয়েবসাইটে এসে পড়তে পারবেন।

বাংলাকবিতা. ইন -আপনাদের জন্য কি কি করতে পারে:


১.এই ব্লগে প্রতিটি পোস্ট খুব যত্ন সহকারে করা হয়। আপনারা এখানে মন্তব্য করতে পারেন। আপনাদের সহযোগিতা আমাদের ভবিষ্যতে আরো উৎসাহিত করবে এগিয়ে যাওয়ার জন্যে।

২.আপনাদের বাংলাকবিতা. ইন -এ যদি কোনো অপব্যবহার বা ভুল নজরে পড়ে তবে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করুন। বাংলাকবিতা. ইন - নিশ্চয় তার বিচার করবে।

বাংলাকবিতা. ইন -কিভাবে ব্যবহার করবেন:

১.এখানে কোনো পোস্টে কোনো বাজে মন্তব্য করা জঘন্য অপরাধ।

২.যেই ধরনের পোস্ট ঠিক সেই ধরনের মন্তব্য থাকবে।আপনার অনুভূতি জানাতে পারেন।

৩.বাংলাকবিতা.ইন -সম্পর্কে কোনো অভিযোগ  থাকলে তা
বাংলাকবিতা. ইন -এ যোগাযোগ করে জানান।কোনো পাঠকের সঙ্গে অশালীন ব্যবহার করা যাবে না।

থার্ড পার্টি লিংক: আমাদের প্রকাশ করা পোস্টগুলি বাংলা কবিতা ডট ইন ওয়েবসাইট এর অনুমতি ছাড়া অন্য কোনো থার্ড পার্টি ওয়েবসাইটে শেয়ার করতে পারবেন না আপনারা। এই বিষয়ে বিশদ জানতে আমাদের সাথে যোগাযোগ করুন।

বিজ্ঞাপন প্রসঙ্গে: আমাদের ওয়েবসাইটে যদি আপনি কোনো বিজ্ঞাপন লক্ষ্য করে থাকেন তাহলে সেটা Google Adsense দ্বারা নিয়ন্ত্রিত হয়ে থাকে। আমাদের ওয়েবসাইটে দেখানো কোনো বিজ্ঞাপনে যদি আপনার অসুবিধা থাকে তাহলে সেটা বন্ধ করার বাটন এ ক্লিক করলে সেটি অপ্রকট হয়ে যাবে।

আনালিটিক্স প্রসঙ্গে: বাংলা কবিতা ডট ইন ওয়েবসাইট তার পাঠকবৃন্দের ডেটা সংরক্ষণ করার পূর্ণ স্বাধীনতা রাখে। বাংলা কবিতা ডট ইন ওয়েবসাইট এর প্রতিটি পোস্ট, কমেন্ট এবং বিজ্ঞাপনে অকার্যকরী কার্যকলাপ করার থেকে বিরত থাকার জন্যে পাঠকবৃন্দদের সতর্ক করা হচ্ছে নতুবা যেকোনো মুহূর্তে আপনাকে ব্লক করা হবে এবং দরকার পড়লে যথোপযুক্ত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

গোপনীয়তা নীতির পরিবর্তন:

বাংলা কবিতা ডট ইন ওয়েবসাইট গোপনীয়তা নীতি যেকোনো সময় পরিবর্তন করার পূর্ণ স্বাধীনতা রাখে। পরিবর্তিত হলে তা ওয়েবসাইট পোস্টের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। নোটিশ কোনো কারণে না দেওয়া হলে ওয়েবসাইট এর প্রাইভেসি পলিসি অংশ দেখে নিতে হবে।

শর্তাবলী:

বাংলা কবিতা ডট ইন ওয়েবসাইট আশা রাখে আপনারা এই সকল গোপনীয়তা নীতি মেনে আমাদের ওয়েবসাইটটি ব্যবহার করবেন।

সর্বস্বত্ব সংরক্ষিত:

বাংলা কবিতা ডট ইন ওয়েবসাইটের প্রধান লক্ষ্যই হলো পাঠকবৃন্দের গোপনীয়তা বজায় রাখা।

কোনো পাঠক যখন এই ওয়েবসাইটের কোনো পোস্ট-এ কোনো মন্তব্য করবেন, তখন সেই মন্তব্য হতে আমরা পাঠকের সম্পর্কে কিছু তথ্য জানতে পারি এবং সেই সকল তথ্যের গোপনীয়তা যথাযথভাবে আমাদের ওয়েবসাইটে সংরক্ষিত অবস্থাতে থাকে।

এই ওয়েবসাইট ব্যবহারে কোনো পাঠকের কোনোরকম কোনো তথ্যের অপব্যবহার বা ক্ষতি সাধিত হবে না।

পাঠকদের সুরক্ষার কথা  সর্বদা মাথায় রাখা, এক্ষেত্রে আমাদের প্রধান কর্তব্য হিসাবে গণ্য হবে ।

banglakobita.in ওয়েবসাইট এখানে প্রকাশিত যেকোনো পোস্ট ও মন্তব্যসমূহ সংরক্ষণ করার এবং প্রয়োজনে সেগুলি ডিলিট ও ব্লক করার পূর্ণ স্বাধীনতা রাখে।

আশা করি আপনারা এই ব্লগের গোপনীয়তা নীতির অপব্যবহার এবং অবমাননা করবেন না।

বাংলা কবিতা ডট ইন ওয়েবসাইটের গোপনীয়তা নীতি সম্পর্কে যদি আপনার কোনো প্রশ্ন থাকে তাহলে সরাসরি আমাদের সাথে যোগাযোগ করুন ইমেল এর মাধ্যমে।

ইমেল করুন: mallikmampi410@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য